ঢাকা,শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

বিভাগীয় মুজিববর্ষ ফুটবল টুর্নামেন্ট ফাইনালে

কক্সবাজার জেলা ফুটবল টিম, ডিএফএ সভাপতির দোয়া কামনা

এম.জিয়াবুল হক, চকরিয়া :: অবশেষে প্রতিপক্ষ দলের জালে চারটি গোল পাঠানোর মাধ্যমে বিভাগীয় মুজিববর্ষ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে পৌঁছে গেছে তারকা ফুটবলার সমৃদ্ধ কক্সবাজার জেলা ফুটবল দল। কক্সবাজারের জেলা প্রশাসক মো.কামাল হোসেন এর সার্বিক তত্তাবধানে জেলা ফুটবল ফেডারেশনের (ডিএফএ) সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদীর সুদক্ষ নেতৃত্বে টুর্নামেন্টে অংশনিয়ে ধারাবাহিকভাবে অসাধারণ ক্রীড়া নৈপুণ্য দেখিয়ে চলছেন কক্সবাজার জেলা ফুটবল দল।

জানা গেছে, এস আলম গ্রুপ বিভাগীয় মুজিববর্ষ ফুটবল টুর্নামেন্টে বৃহত্তর চট্টগ্রামের দুই দল স্বাগতিক চট্টগ্রাম ও বান্দরবান জেলার বিদায়ের পর এ অঞ্চলের একমাত্র প্রতিনিধি ছিল কক্সবাজার। চাঁদপুরকে বিদায় করে ফাইনালে পৌঁছে তারা মান রক্ষা করেছে। বান্দরবান ভেন্যুতে রাঙামাটি জেলার জালে ৫ গোল দেয়া কক্সবাজার জেলা চট্টগ্রাম ভেন্যুতেও নিজেদের দাপট অব্যাহত রেখেছে।

এস আলম গ্রুপ বিভাগীয় মুজিববর্ষ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে বুধবার ৯ ডিসেম্বর ৪-০ গোলের বড় ব্যবধানে কক্সবাজার জেলা ফুটবল দল উড়তে থাকা চাঁদপুর জেলাকে হতাশ করে ফাইনালের টিকেট নিশ্চিত করে।

খেলায় কক্সবাজার জেলা দলের পক্ষে জাহাঙ্গীর ২, সাগর ও কাশেম ১টি করে গোল করেন। ওইসময় কক্সাবাজার থেকে বাসভর্তি আসা সমর্থকরা খেলোয়াড়দের উৎসাহিত জুগিয়েছে। শুক্রবার ১১ ডিসেম্বর শিরোপা জয়ের লড়াইয়ে কক্সবাজার ফেনী জেলার সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। খেলা মাঠে গড়াবে বিকেল ৫টায়।

বুধবার চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে ফ্লাডলাইটের আলোতে ম্যাচসেরা কক্সবাজার জেলা ফুটবল দলের তারকা খেলোয়াড় জাহাঙ্গীরের হাতে ক্রেস্ট তুলে দেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। খেলা পরিচালনা করেন জি এম চৌধুরী নয়ন। সহকারী ছিলেন শহিদুল হক ও জাহিদুল ইসলাম।

এদিকে শুক্রবার ১১ ডিসেম্বর চট্টগ্রামে অনুষ্ঠিতব্য ফাইনাল খেলায় জয়ের ধারা অব্যাহত রেখে কক্সবাজারবাসির মুখ উজ্জল করতে কক্সবাজার জেলা ফুটবল দলের জন্য জেলাবাসির কাছে দোয়া কামনা করেছেন কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের (ডিএফএ) সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী। একইসঙ্গে তিনি ফাইনাল খেলায় মাঠে উপস্থিত হয়ে প্রিয়দল এবং খেলোয়াড়দের উৎসাহ দিতে জেলাবাসির কাছে আহবান জানিয়েছেন।

 

পাঠকের মতামত: